সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
ধনবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত

ধনবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত হয়েছে।

রোববার সকালে ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের বাজিদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের পাঁচনখালী গ্রামের মো: মিজানুর রহমানের ছেলে রিফাত (১৪) ও একই গ্রামের আয়নাল হকের ছেলে অন্তর আলী (১৬)।

স্থানীয়রা জানায়, ধনবাড়ী উপজেলার বাজিদপুর এলাকায় সকালের দিকে প্রচন্ড গতিতে একটি মোটরসাইকেল যাচ্ছিল। পথিমধ্যে হঠাৎ একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই মারা যায়। পরে আশপাশের লোকজন দৌড়ে এসে মরদেহ উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়।

ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840